আমতলীতে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

আমতলীতে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

আমতলী প্রতিনিধি ঃ আমতলীর উত্তর গাজীপুর গ্রামে গতকাল মঙ্গলবার দুপুরে আকলিমা বেগম (১৯) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

পুলিশ ও এলাকা বাসী সূত্রে জানা গেছে, আঠারগাছিয়া ইউনিয়নের সোনাখালী গ্রামের তাজেম খানের মেয়ে আকলিমা বেগমের (১৯) সাথে একই ইউনিয়নের উত্তর গাজীপুর গ্রামের বাসিন্দা শাহজাহান মুছুল্লীর (৬০) সাথে ৬ বছর পূর্বে বিয়ে হয়। শাহজাহান মুছুল্লীর এটি দ্বিতীয় বিয়ে। বিয়ের পর থেকেই স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে কলহ ছিল।

এলাকার কয়েকজন বাসিন্দা জানান, ঘটনার দিন মঙ্গলবার দুপুরে আকলিমাকে তার স্বামী ব্যাপক মারধর করে। মারধরের কারনেই আকলিমার মৃত্যু হয় বলে তাদের ধারনা। আকলিমার মামা মোঃ ইউসুফ আকন অভিযোগ করে বলেন, ঘটনার দিন মঙ্গলবার দুপুর ১ টার দিকে আমার ভাগ্নি আকলিমাকে পিটিয়ে হত্যা করে শাহজাহান মুছুল্লী। ঘটনা ধামা চাপা দেওয়ার জন্য এখন তার স্বামী শাহজাহান মুছুল্লী অত্মহত্যার নাটক সাজিয়েছে।

অভিযুক্ত শাহজাহান মুছুল্লীর সাথে কথা বলার চেষ্ঠা করেও পাওয়া যায়নি।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সহিদ উল্যাহ জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনার মর্গে পাঠানো হয়। ময়না তদন্তের রিপোর্ট পাওয়া সাপেক্ষে আইনী ব্যবস্থা নেওয়া হবে।