বরগুনার খাজুরতলায় প্রতিপক্ষের হামলায় ৩ জন আহতের ঘটনায় মামলা

বরগুনার খাজুরতলায় প্রতিপক্ষের হামলায় ৩ জন আহতের ঘটনায় মামলা

স্টাফ রিপোর্টারঃ  বরগুনা সদর উপজেলার ২নং গৌরিচন্না ইউনিয়নের খাজুরতলা গ্রামের রুহুল আমিন হাওলাদারের ছেলে মাসুম (২৬) ও তার স্ত্রী ছনিয়া এবং শ্যালক আতিক প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েছেন। তারা বর্তমানে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যপারে বরগুনা থানায় মামলা দায়ের করা হয়েছে ।

জানাগেছে, শুক্রবার বিকেলে মাসুমের প্রতিপক্ষ আল-আমিন তার দলবলসহ মাসুমের জমিতে ঘর তুলতে আসে। এতে মাসুম বাধা দেয়।এ সময় আল-আমিন, খলিল, শাহীন, মামুন, জসিম, রোফেজা, নাজমা, স্বর্না, মুক্তা ও খোকন লাঠি-সোঠা ও দাড়ালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এ হামলায় মাসুমের স্ত্রী ছনিয়া বেগমের মাথায় গুরুতর হাড় কাটা জখম হয়। এ ছাড়াও মাসুম নিজে এবং তার শ্যালক আতিকুর রহমানকে আসামী পক্ষ কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করে। বর্বোরোচিত এ হামলায় এলাকার বিবেকবান মানুষ হতবাক হয়ে যায়। আসামদিরে তান্ডবে লোকজন কাছে আসতে সাহস পায়নি। অনেকে দূরে বসে মারপিটের ভিডিও করেছে।

খবর পেয়ে বরগুনা থানা পুলিশ ঘটনাস্থলে ‍গিয়ে আহতদেরকে উদ্ধার করে। পরে স্থানীয় কতিপয় ব্যক্তি তাদেরকে হাসপাতালে নিয়ে আসেন।আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়া তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আহত মাসুম বাদী হয়ে বরগুনা থানায় একটি মামলা দায়ের করেছেন।

এদিকে আসামী পক্ষ তাদের অপরাধ ধামাচাঁপা দিতে নিজেরা জখম তৈরি করে শিশু ভিকঠিম বানিয়ে, শিশু আদালতে শাহীন নামের এক ব্যক্তি বাদী হয়ে একটি মিথ্যা মামলা দায়ের করেছে বলে অভিযোগ করেছে মাসুমের পরিবার।